শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

আমার পাপ আর বাড়াবেন না, ছোটবেলা থেকেই বড় দেখতে: ইমন

ডেইলি খবর ডেস্ক

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৮:৩৯ পিএম

আমার পাপ আর বাড়াবেন না, ছোটবেলা থেকেই বড় দেখতে: ইমন

ওপার বাংলার সংগীতশিল্পী ইমন চক্রবর্তীর বর্তমান বয়স ৩৪ বছর। অথচ অধিকাংশ ক্ষেত্রেই বয়সের তুলনায় বেশ খানিকটা বড় মনে হয় তাকে। যা নিয়ে মহাবিপদে আছেন ইমন। ছোট থেকে বড় সবাই ডাকছেন দিদি বলে।

তাই এই সংগীতশিল্পীর অনুরোধ, আমার পাপ আর বাড়াবেন না। ছোট থেকে বড় সবাইকে আশীর্বাদ দিলাম, খুশি?

বয়স নিয়ে একাধিকবার কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে ইমনকে। প্রাক্তন প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে তার বিচ্ছেদের কারণও নাকি বয়স। প্রেমিকের চেয়ে প্রেমিকাকে দেখতে বড় মনে হতো, এমনটাই শুনতে হয়েছে গায়িকাকে।

বিষয়গুলো নিয়েই এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিলেন ইমন। যেখানে তিনি লিখেছেন, ‘ছোটবেলা থেকেই আমাকে বড় বড় দেখতে। আমার চেয়ে বয়সে বড় কোনো দিদিকে নিয়ে বাইরে গেলে সবাই আমাকে তার দিদি বলত। এটা নিয়ে আমি হাসতাম ও ভেতরে ভেতরে খুব রাগ করতাম।’

বয়স বেড়েছে, কিন্তু পরিস্থিতির পরিবর্তন হয়নি। এখনও তার চেয়ে বয়সে বড় কোনো ব্যক্তির সঙ্গে দেখা হলেও বিব্রতকর পরিস্থিতির মুখে পড়তে হয় ইমনকে। তিনি বলেন, ‘এখন তো আরও মুশকিল। সবাই দিদি বলে, তা বলুক। কারও বয়স পঁয়তাল্লিশ, দেখা হলে হঠাৎ করেই নমস্কার দিয়ে বসে। কী জ্বালায় পড়েছি’!

এই সংগীতশিল্পী যোগ করেন, ‘ঝপঝপ করে প্রণাম করে আমার পাপ আর বাড়াবেন না । ছোট বড় সবাইকে আশীর্বাদ দিলাম, খুশি?’

বর্তমানে নীলাঞ্জনের সঙ্গে সুখের সংসার ইমনের। অন্যদিকে প্রাক্তন প্রেমিক শোভনও এই মুহূর্তে পুরোদস্তুর রয়েছেন অভিনেত্রী সোহিনী সরকারের প্রেমে। এর আগে স্বস্তিকা দত্তের সঙ্গে শোভনের বিচ্ছেদের সময় ইমনের দিকে উঠেছিল অভিযোগের আঙুল। তবে এগুলো নিয়ে শোভন-ইমন কখনো কাঁদা ছোড়াছুড়ি করেননি।

ডেইলি খবর টুয়েন্টিফোর

Link copied!